বার্তা পাঠান
বাড়ি খবর

মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি

সাক্ষ্যদান
চীন Unicomp Technology সার্টিফিকেশন
চীন Unicomp Technology সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
স্থিতিশীল পণ্য গুণমান, নির্ভরযোগ্য সহযোগী অংশীদার

—— জনাব স্মিথ

Unicomp টেকনোলজি সত্যিই চিত্তাকর্ষক।

—— সেলভাম এন

আপনি আবার ধন্যবাদ ভাল এবং নির্ভরযোগ্য সরবরাহকারী

—— মিঃ মেরলিন ইউপেমিয়া

আমরা কেনা ইউনিট থেকে পেয়েছি প্রতিক্রিয়া এতদূর খুব ভাল। ক্লায়েন্ট সুখী হয়

—— মিঃ নিকোলাস

একটি পেশাদার পরিষেবা দল সময়মতো প্রযুক্তিগত সহায়তা আপগ্রেড করার জন্য লাইফ-লং ফ্রাই সফটওয়্যার

—— মিঃ রেইন

আমরা Unicomp পরিদর্শন করেছি। এটি চীনে বড় কোম্পানি। এবং তাদের প্রকৌশলীরা তাই পেশাদার হয়।

—— মিঃ ওকান

নির্ধারিত কল এবং ভিজিট Onsite ইনস্টলেশন, ডিবাগিং এবং প্রশিক্ষণ সেবা

—— মিসেস ইউলিয়া

এক্স-রে মেশিনে চমৎকার কাজ!

—— কুয়েবে আলবায়তি

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি
সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি

 

৩০ এপ্রিল, ২০২৪ তারিখে ডেভান পার্নিয়াগান পার ইন্ডাস্ট্রিয়াল ড্যান পেলাবুরান মালয়েশিয়া-উউক্সি চীন (ডিপিপিপিএম-ডাব্লুসি) একটি আনুষ্ঠানিক আনুষ্ঠানিক ঘোষণা এবং সভাপতির উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এনকিউ কালচারাল কমার্শিয়াল এসডিএন বিএইচডি-তেএই অনুষ্ঠানে ব্যবসায়িক সম্প্রদায়ের বিভিন্ন খাতের ব্যক্তি এবং মিডিয়া প্রতিনিধিরা একত্রিত হয়ে অনুষ্ঠানের সাক্ষী ছিলেন।

 

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  0

 

চেম্বারের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে ড. মজলান গো বিন আহমেদ গো এবং ড. লিউ জুন কর্তৃক স্বাক্ষরিত আনুষ্ঠানিক নিয়োগ স্বাক্ষর অনুষ্ঠানে,ড.লিউ জুন তাকে আনুষ্ঠানিকভাবে ডিপিপিপিএম-ডব্লিউসি-র সভাপতির পদে নিযুক্ত করেন। এই গুরুত্বপূর্ণ নিয়োগ চেম্বারের উন্নয়নের নতুন পর্যায়ে চিহ্নিত করে।

 

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  1

 

চেম্বারের দ্বৈত প্রধান নেতা এবং সহ-প্রতিষ্ঠাতা হিসেবে ডঃ মজলান গোহ এবং ডঃ লিউ জুন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।মজলান গোহ মালয়েশিয়ার সরকারের মধ্যে গুরুত্বপূর্ণ যোগাযোগের সাথে চেম্বারকে সংযুক্ত করার দিকে মনোনিবেশ করবেন।, চেম্বার ও মালয়েশিয়ার বিভিন্ন সরকারি বিভাগের মধ্যে আনুষ্ঠানিক যোগাযোগ স্থাপন ও বজায় রাখা, পাশাপাশি চেম্বারের অন্যান্য জনসাধারণের বিষয়বস্তু সমন্বয় করা। ডঃ লিউ জুন,ব্যবসায়ের ক্ষেত্রে তার অসামান্য অর্জন এবং সমৃদ্ধ অভিজ্ঞতার ব্যবহার করে, চেম্বার এবং চীনের সরকারের বিভিন্ন স্তরের মধ্যে প্রধান যোগাযোগ হিসাবে কাজ করবে, সরকারি সম্পর্কের একটি শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন এবং বজায় রাখবে,চীনের সরকারি কর্মকর্তাদের সাথে বৈঠকে চেম্বারের প্রতিনিধিত্ব করা, সহযোগিতা প্রকল্প নিয়ে আলোচনা এবং নতুন সহযোগিতার সুযোগ অনুসন্ধান।

 

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  2

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  3

 

Newly appointed DPPPM-wc president Dr liu jun sees the 50th anniversary of Malaysia-China diplomatic relations as an opportune moment to invite Chinese investors in wuxi who are keen on expanding beyond China"আমরা (চীনা উদ্যোক্তারা) আমাদের ব্যবসাকে বিশ্বব্যাপী প্রসারিত করতে চাই। ব্যাপক গবেষণার পর, আমরা চীনে আমাদের ব্যবসা শুরু করতে চাই।আমাদের ব্যবসায়ীরা বেশ কিছু কারণে মালয়েশিয়ার পক্ষে।.

 

'মালয়েশিয়া একটি আন্তর্জাতিক পরিবেশ প্রদান করে যেখানে আমরা এখনও বেশিরভাগ মালয়েশিয়ানদের সাথে আমাদের মাতৃভাষায় যোগাযোগ করতে পারি।দেশটি একটি স্থিতিশীল রাজনৈতিক পরিবেশের গর্ব করে এবং ব্যবসা করার সহজতর করে তোলে কারণ আমরা দেখতে পাচ্ছি যে একটি শক্তিশালী সরবরাহ চেইন রয়েছে যা আমাদের ব্যবসা দ্রুত বাড়াতে সহায়তা করতে পারে।আজ এখানে রাষ্ট্রপতির আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানের পর তিনি সাংবাদিকদের এই কথা বলেন।

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  4

 

এছাড়া ডঃ লিউ জুন চীনের লিস্টড কোম্পানি ইউনিকম্প টেকনোলজির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান।যা রে টেক (মালয়েশিয়া) ।ইউনিকম্প টেকনোলজির প্রথম বিদেশী উৎপাদন ঘাঁটির আনুষ্ঠানিক উৎপাদন শুরু হয়েছে।সফলভাবে আন্তর্জাতিক বাজারে কোম্পানির সম্প্রসারণ.

 

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  5

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  6

 

তিনি বলেন, উক্সিতে তিনি নেতৃত্বাধীন বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের ২ হাজারেরও বেশি সদস্যের মধ্যে ৩০ শতাংশ বিদেশে ব্যবসা সম্প্রসারণের ইচ্ছা প্রকাশ করেছেন। primarily in SEA " hope DPPPM-Wc will serve as the best platform to promote and contribute to greater friendship exchanges and cooperation between China and Malaysia in various fields such as technologyতিনি বলেন, 'এখনও চীনের হাইটেক সেক্টরে এক্স-রে ফিজিক্স প্রযুক্তির অগ্রদূত ড. লিউ।

 

 

তিনি বলেন, চেম্বারটি উভয় পক্ষের উদ্যোক্তাদের জন্য বিভিন্ন কার্যক্রম প্রস্তুত করছে, যার মধ্যে মালয়েশিয়ার ব্যবসায়ীরা দক্ষিণ জিয়াংসু প্রদেশের একটি শহর উইসিতে যেতে পারবে।যা সাংহাই থেকে প্রায় এক ঘণ্টার পথ.

 

সর্বশেষ কোম্পানির খবর মালয়েশিয়া ও চীনের মধ্যে বিনিয়োগ বাড়াতে চায় ডিপিপিপিএম-ডব্লিউসি  7

 

 

The successful holding of the Dewan Perniagaan Perindustrian Dan Pelaburan Malaysia-Wuxi China official announcement and president Inauguration ceremony not only signifies a new stage of development for the chamber but also injects new vitality and momentum into the friendly cooperation between China and Malaysia.

 

 

পাব সময় : 2024-05-06 17:28:22 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Unicomp Technology

ব্যক্তি যোগাযোগ: Mr. James Lee

টেল: +86-13502802495

ফ্যাক্স: +86-755-2665-0296

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)